Privacy Policy for Bangla Projukti

আমাদের দর্শকদের জন্য গোপনীয়তা নীতি একটি উচ্চ স্তরের বজায় রাখি, আপনি আমাদের গোপনীয়তা নীতি বিবৃতি সম্পর্কে আরও জানতে নীচের বিশদটি দিয়ে যেতে পারেন।

এই সাইটটি সংগ্রহ করে এমন ব্যবহারকারীদের ডেটাঃ

ব্যবহারকারী ডেটা যা আমরা সংগ্রহ করি তা হ'ল কেবল একটি জাল অ্যাকাউন্ট তৈরি এড়াতে ব্যবহারকারীকে সনাক্ত করতে কেবল ব্যবহারকারীর নাম এবং ইমেল ঠিকানা। আমরা ইমেল ঠিকানার মাধ্যমে যাচাই করছি তবে মনে রাখবেন যে আপনার ডেটা নিরাপদ। আমরা সিকিউর ব্রাউজিংয়ের জন্য একটি এসএসএল শংসাপত্র ব্যবহার করছি যার অর্থ এটি আপনাকে হ্যাকিং আক্রমণ এড়াতে সহায়তা করে।

নিবন্ধনঃ

নিবন্ধনের জন্য, আমরা কেবল আপনার ইমেল ঠিকানাগুলি নিচ্ছি এবং আপনাকে সনাক্ত করার জন্য আর অন্য কিছুই নেই না। আপনার ইমেল ঠিকানাটি এখানে খুব নিরাপদ, আমরা এটি কারও কাছে প্রকাশ করব না। আমরা আপনাকে এই সম্পর্কে নিশ্চিত করছি।

মন্তব্যঃ

আপনি যখন এখানে কোনও মন্তব্য রেখেছেন তখন এই সাইটটি আমরা আপনার নাম, ইমেল ঠিকানা, ব্যবহারকারীর আইপি ঠিকানা, ওয়েবসাইট ঠিকানা (ব্যবহারকারীর পছন্দ) এবং স্প্যামিং এড়াতে একটি ব্রাউজার ব্যবহারকারী এজেন্ট নিচ্ছি। এটিও নিরাপদ। আমরা আপনার কোনও ডেটা অপব্যবহার করছি না। আপনি সম্পূর্ণ নিরাপদ। আপনার প্রোফাইল ছবি অন্যদের কাছে দৃশ্যমান এবং আপনার মন্তব্যটি স্বয়ংক্রিয়ভাবে প্রকাশিত হয়েছে, আমাদের সাইট থেকে কোনও ধরণের অনুমোদনের প্রয়োজন নেই।

তবে যদি কোনও মন্তব্যে কোনও ধরণের লিঙ্ক বা অন্যান্য স্প্যামিং সমস্যা থাকে তবে আমরা এটি সনাক্ত করতে পারার সাথে সাথে এটি মুছে ফেলব। সুতরাং, কোনও স্প্যাম মন্তব্য করবেন না এই সাইটটি।

মিডিয়াঃ

যদিও আমাদের কাছে কারো পোস্ট করার কোনো বিকল্প নেই আপনি আমাদের অ্যাডমিনকে ইমেইলের মাধ্যমে জমা দিতে পারেন। আপনাকে কোনও কপিরাইটযুক্ত ছবি ব্যবহার না করার জন্য অনুরোধ করা হচ্ছে, যদি এটি ব্যবহার করা খুব প্রয়োজন হয় তাহলে মূল ছবির লিঙ্ক ব্যবহার করে তাদের ক্রেডিট দিন। যেকোনো ছবি প্রকাশের পর ইন্টারনেটে যেকোনো ব্যবহারকারী তা ডাউনলোড করতে পারবেন, এটি সবার জন্য উন্মুক্ত। সুতরাং, প্রকাশ করার জন্য কোনো মিডিয়া জমা দেবেন না যা আপনি কাউকে দেখাতে চান না।

যোগাযোগ ফর্মঃ

সাইটের মালিক বা অ্যাডমিনের সাথে যোগাযোগ করতে আপনি যোগাযোগের পৃষ্ঠাটি ব্যবহার করতে পারেন। এখানে আমাদের ইমেল ঠিকানা এবং নাম দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। তবে মনে রাখবেন যে এটি জমা দেওয়ার জন্য এটিও নিরাপদ। আমরা নিশ্চিত করি যে আমরা আপনার নাম এবং ইমেল ঠিকানাটির অপব্যবহার করব না।

ব্লগ পোস্ট করার সময়ঃ

আপনারা যদি আপনার ব্লগটি এখানে এই সাইটে পোস্ট করতে আগ্রহী হন তবে আমরা আপনার নাম, ইমেইল ঠিকানা এবং বিকাশ মোবাইল নাম্বার নিচ্ছি। আমরা আপনাকে আবার নিশ্চিত করছি যে এটি এখানে খুব নিরাপদ। আমরা আপনার যোগাযোগের নাম্বারটি কারও কাছে প্রকাশ করছি না, বিকাশ নাম্বারটি কেবল লেখকের কাছে অর্থ প্রদানের উদ্দেশ্যে।

কুকিজঃ

আপনি যদি আমাদের সাইটে কোনও মন্তব্য করেন তবে আপনি আমাদের কুকিজগুলিতে আপনার নাম, ইমেইল ঠিকানা এবং ওয়েবসাইট সংরক্ষণ করতে বেছে নিতে পারেন। এটি কেবল ভবিষ্যতের রেফারেন্সের জন্য, আপনার বিশদটি বারবার পূরণ করার দরকার নেই। এটিও নিরাপদ, অপব্যবহারের জন্য কারও কাছে এই ডেটা থাকবে না। 

বিশ্লেষণ এবং মাইক্রোসফ্ট স্পষ্টতাঃ

আমরা আমাদের পরিষেবা এবং বিপণন উন্নত করতে গুগল অ্যানালিটিক্স/মাইক্রোসফ্ট স্পষ্টতা সরঞ্জাম বা অন্যান্য অনেক বিশ্লেষণ সরঞ্জামের মতো কিছু বিশ্লেষণমূলক সরঞ্জাম ব্যবহার করছি। ব্যবহারকারীদের এতে ক্ষতি করার কোনও সুযোগ নেই। এই সরঞ্জামগুলি আমাদের ওয়েবসাইট দেখার সময় কেবল ব্যবহারকারীর আচরণ গ্রহণ করে।

আমাদের সাথে যোগাযোগের তথ্যঃ

যে কেউ আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের সাথে যোগাযোগ পৃষ্ঠার মাধ্যমে বা সরাসরি banglaprojuktiblog@gmail.com এর মাধ্যমে আমাদের কাছে ইমেইল করতে পারেন।

কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url